মা’মুনুল ‘কা’ণ্ড: সো’নারগাঁও থা’নার ও’সিকে ব’দলি বিস্তারিত তথ্য ভিতরে

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে হেফাজত ইসলা,মের যুগ্ম মহাস’চিব মাওলানা মামুনুল হককে না’রীসহ অ’বরুদ্ধ করে রাখার ঘ’টনার ১ দিন পর সং,শ্লিষ্ট থানার ভারপ্রা’প্ত কর্ম,কর্তা (ওসি) রফিকুল ইসলামকে বদলি করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাতে সোনার,গাঁও থানার পরিদর্শক (ত’দন্ত) তবিদুর রহমান এ ত’থ্য নিশ্চিত করে,ছেন। তবে এই বি’ষয়টাকে ‘জনস্বার্থে বদলি’ বলছেন তিনি।গত বছরের ৫ অক্টোবর নারায়,ণগ,ঞ্জের বন্দর থা,না থেকে পু’লিশ সুপারের নির্দে,শে সো,নারগাঁও থানার ভারপ্রা’প্ত কর্ম,কর্তার দায়িত্ব নেন রফিকুল ইস,লাম।

গেল শনিবার (৩ এপ্রিল) নারায়ণ,গঞ্জের সোনার,গাঁওয়ের রয়্যাল রিসো,র্টের পঞ্চম তালার ৫০১ নম্বর কক্ষে তা,দেরকে অ’বরুদ্ধ করা হয়। পরে পু’লিশ গিয়ে তাদের উ’দ্ধার করে। এ ঘ’টনায় রোববার (৪ এপ্রিল) যুবলীগ ও ছাত্র,লীগের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভি,যোগ দেয় হেফাজতে ইসলাম।

নারায়,ণগঞ্জের সোনার,গাঁওয়ের একটি রিসোর্টে হেফাজত ইস,লামের যুগ্ম মহাস’চিব মাওলানা মামুনুল হককে না’রীসহ অ’বরু,দ্ধ করে রাখার ঘ’টনার ১ দিন পর সং,শ্লিষ্ট থা,নার ভারপ্রা’প্ত কর্ম,কর্তা (ওসি) রফিকুল ইসলা,মকে বদলি করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাতে সোনারগাঁও থানার পরি,দর্শক (ত’দন্ত) তবিদুর রহমান এ ত’থ্য নিশ্চিত করেছেন। তবে এই বি’ষয়টাকে ‘জনস্বার্থে বদলি’ বলছেন তিনি।গত বছরের ৫ অক্টোবর নারা,য়ণ,গঞ্জের বন্দর থানা থেকে পু’লিশ সু,পারের নি,র্দেশে সোনা,রগাঁও থানা,র ভা,রপ্রা’প্ত কর্ম,কর্তা,র দায়িত্ব নেন রফিকুল ইস,লাম।

গেল শনিবার (৩ এপ্রিল) নারায়,ণগঞ্জের সোনার,গাঁওয়ের রয়্যাল রিসোর্টের পঞ্চম তালার ৫০১ নম্বর কক্ষে তাদেরকে অ’বরুদ্ধ করা হয়। পরে পু’লিশ গিয়ে তাদের উ’দ্ধার করে। এ ঘ’টনায় রোব,বার (৪ এপ্রিল) যুবলীগ ও ছাত্রলী,গের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেয় হেফা,জতে ইসলাম।

নারায়,ণগঞ্জের সোনার,গাঁওয়ের একটি রিসোর্টে হেফা,জত ইসলা,মের যুগ্ম মহাস’চিব মাওলানা মামু,নুল হককে না’রীসহ অ’বরুদ্ধ করে রাখার ঘ’টনার ১ দিন পর সংশ্লিষ্ট থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলা,মকে ব,দলি করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাতে সোনারগাঁও থানার পরি,দর্শক (ত’দন্ত) তবিদুর রহমান এ ত’থ্য নিশ্চিত করেছেন। তবে এই বি’ষয়টাকে ‘জন,স্বার্থে বদলি’ বলছেন তিনি।গত বছরের ৫ অক্টোবর নারায়,ণগঞ্জের বন্দর থানা থেকে পু’লিশ সুপা,রের নির্দেশে সোনারগাঁও থানার ভারপ্রা’প্ত কর্মক,র্তার দায়িত্ব নেন রফিকুল ইসলাম।

গেল শনিবার (৩ এপ্রিল) নারায়,ণগ,ঞ্জের সোনা,রগাঁওয়ের রয়্যাল রিসোর্টের পঞ্চম তালার ৫০১ নম্বর কক্ষে তাদেরকে অ’বরুদ্ধ করা হয়। পরে পু’লিশ গিয়ে তাদের উ’দ্ধার করে। এ ঘ’টনায় রোববার (৪ এপ্রিল) যুবলীগ ও ছাত্র,লীগের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেয় হে,ফাজতে ইস,লাম।

নারা,য়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে হেফা,জত ইসলামের যুগ্ম মহাস’চিব মাওলানা মামু,নুল হককে না’রীসহ অ’ব,রুদ্ধ করে রাখার ঘ’টনার ১ দিন পর সংশ্লি,ষ্ট থা,নার ভারপ্রা’প্ত কর্ম,কর্তা (ওসি) রফিকুল ইসলা,মকে বদলি করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাতে সোনারগাঁও থানার পরি,দর্শক (ত’দন্ত) তবিদুর রহমান এ ত’থ্য নিশ্চিত করেছেন। তবে এই বি’ষয়টাকে ‘জন,স্বার্থে বদলি’ বলছেন তিনি।গত বছরের ৫ অক্টোবর নারায়,ণগঞ্জের বন্দর থানা থেকে পু’লিশ সুপা,রের নির্দেশে সোনার,গাঁও থানার ভার,প্রা’প্ত কর্ম,কর্তার দা,য়িত্ব নেন রফিকুল ইসলাম।

গেল শনি,বার (৩ এপ্রিল) নারায়ণ,গঞ্জের সোনার,গাঁওয়ের রয়্যাল রিসো,র্টের পঞ্চম তা,লার ৫০১ নম্বর কক্ষে তাদের,কে অ’ব,রুদ্ধ করা হয়। পরে পু’লিশ গিয়ে তাদের উ’দ্ধার করে। এ ঘ’টনায় রোববার (৪ এপ্রিল) যুবলীগ ও ছাত্র,লীগের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভি,যোগ দেয় হে,ফাজতে ইসলাম।