অর্ধশতাধিক যাত্রী নিয়ে শীতলক্ষ্যায় যেভাবে ডুবে গেল লঞ্চ” দেখুন (ভিডিও)

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় অর্ধশতাধিক শতাধিক যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে গেছে।
রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় এ দু’র্ঘ’টনায় এখন পর্যন্ত একজন না’রীর ম’রদে’হ উ’দ্ধার করা হয়েছে।

আজ রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় রাবিত আল হাসান নামের লঞ্চ’টি ম’দনগঞ্জ কয়লাঘাট এলাকায় একটি বালুবাহী কারগোর স’ঙ্গে ধাক্কা খেয়ে ডুবে যায়। জানা যায়, লঞ্চ’টি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জে যাচ্ছিল।

নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের আরএমও ডা. আসাদুজ্জামান জানান, এক অ’জ্ঞাত পরিচয়ের না’রীর ম’রদে’হ নদীতে ভেসে উঠলে স্থানীয়রা সেটি হাসপাতালে নিয়ে আসে।

এদিকে ফায়ার সার্ভিসের কর্মীরা উ’দ্ধারকাজ শুরু করেছে। শহরের পাঁচ নং ঘাট এলাকা থেকে উ’দ্ধারকারী জাহাজও ঘ’টনাস্থলে পৌঁছেছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আরেফিন জানান, লঞ্চডুবির খবর পেয়ে ফায়ার ফাইটারদের একটির টিম উ’দ্ধারকাজ শুরু করেছে।

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দু’র্ঘ’টনায় আ’হত ২৫ পু’লিশ, আশংকাজনক অবস্থায় ৭ জন

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাসের চা’পায় ২১ পু’লিশ সদস্য আ’হত হয়েছে। সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের পীরবাড়ী এলাকায় এ ঘ’টনা ঘটে। আ’হত পু’লিশ সদস্যদের উ’দ্ধার করে জে’লা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পু’লিশ ও স্থানীয়রা জানায়, রাতভর টহল শেষে পু’লিশবাহী একটি পিকআপ পু’লিশ লাইন্সে যাওয়ার সময় বিশ্বরোড থেকে আসা ইকনো পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওভারটেক করতে গিয়ে পু’লিশবাহী গাড়িটিকে চা’পা দেয়।

এ সময় গাড়িতে থাকা পু’লিশ সদস্যরা আ’হত হয়। তাদের উ’দ্ধার করে জে’লা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তাদের মধ্যে ৭ জনকে গু’রুতর আ’হত জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে পু’লিশ সুপার মোঃ আনিসুর রহমান, অতিরিক্ত পু’লিশ সুপার মোঃ রইছ উদ্দিন, সদর থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা মোঃ আব্দুর রহিমসহ উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আসেন এবং আ’হতদের খোঁজখবর নেন।

সদর থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা মোঃ আব্দুর রহিম বিডি২৪লাইভকে জানান, এ ঘ’টনায় ২১ পু’লিশ সদস্য আ’হত হয়েছে। ঘা’তক বাস ও বাস চালককে আ’টক করা হয়েছে।