স্ত্রীর ও’পর রাগ করে ৪৮ বছর বনবাসে, ভাইরাল ভিডিও দেখু’ন বিস্তারিত

স্ত্রীর ও’পর রাগ করে ৪৮ ব,ছর বন,বাসে!- ৭১ বছ,রের বৃ’দ্ধ কে,ন্নাচা’প্পা গৌড়া ঘর ছেড়ে,ছিলেন ১৯৬৮ সালে। এরপর ‘হতে একা এ,কাকি প্রায় ১৩০ কিলো,মি,টার দূরে সু,লিয়া এলা,কার মা’রগা,ঞ্জ অভ’য়ারণ্যে বাস করছেন তিনি।

স্ত্রীর ও’পর রাগ করে ৪৮ বছর ধরে বনে বাস করছেন জনৈক ব্যা,ক্তি। এমন একটি ঘ’টনা ঘ,টেছে ভারতের তামি’লনাড়ু রাজ্যে। তামি’লনাড়ু রাজ্যের ৭১ বছ,রের বৃ’দ্ধ কেন্না,চা’প্পা গৌড়া ঘর ছেড়ে,ছিলেন ১৯৬৮ সালে। এরপর ‘হতে একা একাকি প্রায় ১৩০ কি,লো,মিটার দূ,রে সু,লিয়া এলা,কার মা’রগাঞ্জ অভ’য়া,রণ্যে বাস করছেন তিনি।

সম্প্রতি ভার,তের একটি টেলিভিশন চ্যা,নেলের অনুস,ন্ধানে উঠে আসে ওই ব্যক্তি,র বনবাস জী,বন কাহিনী। এরপর তাকে নিয়ে সং,বাদ মাধ্য,মের খবর প্রকাশ ‘হতে থাকে।

ভারতের সং,বাদমাধ্যম জিনি,উজ বলেছে, ২২ বছর ব’য়সে ১৯৬৭ সালে বিয়ে করেছিলেন কেন্নাচা’প্পা। স্ত্রী উমা ছিলেন অতি রাগী প্রকৃ,তির। একদিন কথা কা’টাকা,টির কারণে স্ত্রী পরিবা,রের সদ,স্যদের সাম,নে গা,য়ে হাত তোলেন।

সেদিন রাগে-ক্ষো’ভে কেন্নাচা’প্পা বনবাসী হন। বাড়ি ছাড়ার সময় তিনি প্রতি,জ্ঞা করেন, যতো,দিন পর্য,ন্ত উমা মা’রা না যাব’েন ততোদিন তিনি বাড়ি ফি,রবেন না। এরপর ‘হতে বনে বনেই কাটছে ৭১ বছর ব,য়েসী এই বৃ’দ্ধের।

জিনি,উজের অনুসন্ধা,নে জানা গেছে, যে না’রীর জন্য ঘর ছেড়েছেন কেন্নাচা’প্পা সেই না’রী তার স্ত্রী এখনও জী,বিত।কয়েক বছর আগে স্বা’মীর সন্ধা,ন পেয়ে,ছিলেন তিনি। তবে জানার পরও স্বা’মীকে ফিরিয়ে আ,নতে যাননি এবং তার একমাত্র ছেলেকেও বাবার কাছে যেতে দেননি উমা।

টিভি চ্যানেল ই,ন্ডিয়া টাই,মসকে কেন্নাচা’প্পা গৌড়া জানান, নারকেল পাতা দিয়ে বানানো একটি ছোট্ট ঘরে বস,বাস করেন তিনি।জ’ঙ্গলে কৃষি,কাজ করে উৎপন্ন আলু দিয়ে বা,নানো খাবার খে,য়েই কাটে তার জীবন। এভাবেই এতোটি বছর বেঁচে রয়ে,ছেন কেন্নাচা’প্পা!

১৪ বছরের এক কিশোরকে ‘ধ’র্ষ’ণ’ করে গ’র্ভ’বতী হলেন তরুণী!

এক তরু,ণীর বি’রুদ্ধে ১৪ বছ,রের এক কিশোরকে ধ,-র্ষ,ণে,র অভি,যোগ উঠেছে। এ ঘ’টনায় ২৩ বছরের ওই তরু,ণীকে গ্রে’প্তার করা হয়েছে। যুক্ত,রা,ষ্ট্রের আরকা,নসাসে সম্প্র,তি এই ঘ’টনা ঘটেছে।

আরকা,নসাসের ২৩ বছর ব’য়সী ওই তরু,ণীর নাম ব্রিটি,নি গ্রে। জা,না গেছে, দীর্ঘদিন ধরে ১৪ বছরের ওই কিশো,রের স’ঙ্গে যৌ*aন স,ম্প’র্কে লি’প্ত ছি,লেন তিনি।