বিমানের ইঞ্জিনের উপর শুয়ে আকাশে উড়ে গেল দুঃসাহসী এই যুবক” বিস্তারিত ভিতরে

সোশ্যাল মিডিয়ার না থাকলে বোধ হয় অনেক কিছুই অজানা থেকে যেত। মানুষ কি করতে পারে তা বোধহয় সোশ্যাল মিডিয়ার না দেখলে বোঝা যেত না।

আমাদের চারপাশে এমন ঘটনার ভিডিও আমরা দেখতে পাই যার অস্তিত্ব যে থাকতে পারে তা ভেবেই তাজ্জব হয়ে যায়।

এখন যেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার হিড়িক লেগেছে। যে কেউ চাইছেন অবাক কিছু করে নিজেকে ভাইরাল করতে। আর এই জনপ্রিয়তা পাওয়ার তাগিদে অনেকেই দুঃসাহসিক কাজকর্ম করে তাক লাগিয়ে দিচ্ছেন।

শরতের আকাশে যখন পেঁজাতুলো ভেসে বেড়ায় তখন মনে হয় আকাশে যদি ভেসে যেতে পারতাম… আকাশের ওই তুলোর মতো মেঘের ভেলার ওপর ভেসে যাওয়ার ইচ্ছা অনেকের হয়। এবার এই ঘটনায় যেন বাস্তবে ঘটালেন এই ব্যক্তি।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সুদূর আকাশে মেঘের মধ্যে দিয়ে একটি প্লেন উড়ছে আর একটি ভদ্রলোক প্লেনের প্রপেলার দিকে ঘুমোচ্ছেন‌। হঠাৎই ঘুম থেকে উঠে তিনি আকাশের মধ্যে চারিদিকের দৃশ্য উপভোগ করতে থাকেন।

বব দা ব্রাউজার নামের একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে অনেক ঘটনা সমন্বিত একটি ভিডিও পোস্ট হয়েছে। তার মধ্যেই এই অংশটি দেখে তাজ্জব হয়ে গেছেন নেটিজেনরা।

আর এর নৈপথ্যে রয়েছে উন্নত টেকনোলজি ভিডিওটির নানারকম অংশ দেখে মানুষ অভিভূত হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার মানুষ লাইক করেছেন ভিডিওটি।